Hero Karizma XMR

1000013208

১২ই ফেব্রুয়ারী, ২০২৪ অনুষ্ঠিত হয়ে গেল হিরো বাংলাদেশের একটা অসাধারণ মোটরসাইকেল লঞ্চিং ইভেন্ট। অনুষ্ঠানের ভেন্যু ছিল ঢাকার ৩০০ ফিটে অবস্থিত ICCB expo zone.


আমরা সবাই জানি ১৬৫ সিসি থেকে সিসি লিমিট উন্নিত হয়ে ৩৭৫ সিসি তে এসেছে। সেই সুযোগে আজ হিরো বাংলাদেশের বাজারে নিয়ে এল Hero karizma XMR 210 বাইক। অত্যন্ত জমকালো আয়োজনে আরো একটি বাইক লঞ্চ করা হয় আজ তা হল Hero thriller 160R 4V বাইকটি।

দিন ব্যাপী করপোরেট ইভেন্টের আদলে সারা দেশ থেকে ৩০০ জন সিলেক্টেড বাইকার কে আমন্ত্রন করা হয়। সবার উপস্থিতিতে দিন ব্যাপী খুব অরগানাইজড ভাবে অনুষ্ঠানটি পরিচালিত হয় এবং টেস্ট রাইড, ড্র‍্যাগ রেস সহ নানা আয়োজনে দিনটাকে একটা বাইকারস ফেস্টিভ্যাল এর মতই মনে হয়।

গুড ফূড, গুড মিউজিক, বাইকারদের ওপেন এয়ার আড্ডা – এর সাথে সন্ধ্যার পর জেফার এর গান আর তার সাথে আর্টসেল এর কনসার্ট ছিল চেরী অন দা টপ। সব শেষে হিরোর তরফ থেকে সবার জন্য উইন্টার জ্যাকেট, ক্যাপ, টি শার্ট, চাবির রিং সহ গিফট এর ব্যাগ ছিল সোনায় সোহাগা।


কারিযমা বাইকটির তিনটা কালার ভ্যারিয়েন্ট এর বাজার মূল্য থাকবে ৪,৯৯,৯৯০ টাকা। তবে প্রথম ২১০ টা প্রি বুক ইউনিট এর দাম এ ১ লক্ষ টাকা ডিস্কাউন্ট করে দেয়া হয় আজ।
থ্রিলার বাইক মূল্য থাকবে ২,৭৪,৫০০ টাকা। আর প্রি বুক এ ২০,০০০ টাকা ডিস্কাউন্ট। বুকিং শুরু হবে ১৪ ফেব্রুয়ারী থেকে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Categories
Become a member

Join Our Family

250+ members and the family keeps growing!

Let’s Ride Together

Our Discount

Partners

BDBIKERZ members will get exclusive discount on our partners shop & enjoy more.

BDBIKERZ members will get exclusive discount on our partners shop & enjoy more.   BDBIKERZ members will get exclusive discount on our partners shop & enjoy more.